শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

কক্সবাজার শহর ও রামু উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার শহর ও রামু উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

রবিবার (৩১ জুলাই) বিকেলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান স্বাক্ষরিত দুটি সাংগঠনিক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কক্সবাজার শহর (পৌর) ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন হাসান তারেক ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে মনিরুল হক কে। মেয়াদ উর্ত্তীণ কমিটি বিলুপ্ত করে আগামী ১ বছরের জন্য এই কমিটি অনুমোদন করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

অন্য দিকে, দীর্ঘদিন পর ঘোষণা করা হয়েছে রামু উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি।আগামী ৬ মাসের জন্য ঘোষিত ২০ সদস্যের কমিটিতে আহবায়ক করা হয়েছে তসলিম উদ্দিন সোহেলকে।

কমিটিতে জায়গা পাওয়া ১৩ জন যুগ্ন আহবায়ক হলেন- মোহাম্মদ ইব্রাহীম খলিল, তারেক উদ্দিন মিশুক, ইমরান উদ্দিন, শাহিন সরওয়ার কাজল, রাশেদুল ইসলাম, জিৎময় বড়ুয়া, সত্যজিত বড়য়া, মোহাম্মদ ছালেক উদ্দিন, আলমগীর সায়েম রনি, রিয়াজ উদ্দিন রিয়াদ, সাকিব বিন আবেদিন, এনামুল হোসাইন রিয়াদ ও ইমাদ সিকদার।

এছাড়াও সদস্য পদ পাওয়া ৬ জন হলেন- ইমরুল কায়েস সায়মন, আনোয়ার হোসেন বাদশা, ইকবাল হোসেন, মেহেদী হাসান, এরশাদুল কাওসার সাকিব, বিপ্লব বড়ুয়া (নটরডেম কলেজ)।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন টিটিএনকে বলেন, “সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে কমিটিগুলো অনুমোদন করা হয়েছ। পর্যায়ক্রমে বাকি ইউনিটগুলোর কমিটিও দেওয়া হবে। ”

এর আগে গতবছরের ১৩ এপ্রিল টেকনাফ ও মাতামুহুরি উপজেলা ছাত্রলীগ এর কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ।

প্রসঙ্গত, ২ নভেম্বর ২০২০ সালে কেন্দ্রীয় কমিটি কক্সবাজার জেলা ছাত্রলীগের বর্তমান কমিটি ঘোষণা করে।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...