রবিবার, নভেম্বর ২৭, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

কক্সবাজারে বিভিন্ন উপজেলায় পদ্মা সেতুর উদ্বোধনের উচ্ছাস

মোহাম্মদ মোরশেদ:

পদ্মা সেতু উদ্বোধনের উচ্ছাস ছড়িয়েছে সাগরতীরের জেলা কক্সবাজারে। জেলার বিভিন্ন উপজেলায় আয়োজন করা হয় পদ্মাসেতু উদ্বোধনী অনুষ্ঠান প্রচারসহ নানা অনুষ্ঠানের।

চকরিয়া থেকে সহকর্মী সাইফুল ইসলাম সাইফ জানান,স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালি হয়েছে

আমার টাকার আমার সেতু’বাংলাদেশের
পদ্ম সেতু এ স্লোগান’কে ধারণ করে চকরিয়া থানা পুলিশের আয়োজনে
শনিবার সকালে চকরিয়া থানা কার্যালয় থেকে র‌্যালি বের করা হয়।

র‍্যালিতে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী সহ নানা শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।

সহকর্মী কাব্য সৌরভ জানিয়েছেন,পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে মহেশখালী থানা পুলিশের আয়োজনে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে থানা প্রাঙ্গণ থেকে এ শোভাযাত্রা বের হয়। পরে উপজেলা সদরের আদালত রোড় হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গণে এসে শেষ হয়।

এসময় মহেশখালী কুতুবদিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু তাহের ফারুকী মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল হাই সহ অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা অংশ নেয়।

এদিকে আবুল কাসেম জানিয়েছেন, কুতুবদিয়া থানা পুলিশ ও কুতুবদিয়া উপজেলা আ’লীগের উদ্যোগে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি বড়ঘোপ নিউ মদিনা হোটেল মাঠ থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেইটে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছফা(বি.কম)।

পরে উপজেলা অফিসার্স ক্লাব মাঠে উদ্বোধনী অনুষ্ঠান দেখার আয়োজন করে উপজেলা প্রশাসন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর তঞ্চঙ্গ্যা,সহকারী কমিশনার (ভূমি) জজ মিত্র চাকমা,রাজনীতিবিদ জনপ্রতিনিধিসহ নানা শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

নতুন ধানের ঘ্রাণে – নতুন প্রাণে – আলোর নবান্ন উৎসব সাঙ্গ

টিটিএন ডেস্ক: "ঋতুর খাঞ্চা ভরিয়া এলো কি ধরণীর সওগাত, নবীন ধানের আঘ্রাণে আজি অঘ্রাণ হল মাত"- শ্লোগানে সম্মিলিত সাংস্কৃতিক জোট,কক্সবাজার ও জেলা শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে...

রামুত প্রস্তুতি সভায় এমপি কমল- রামুর লাখো মানুষ যাবে প্রধানমন্ত্রীর জনসভায়

নিজস্ব প্রতিবেদক: আগামী ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার কক্সবাজারে জনসভা সফল করার লক্ষে রামু উপজেলার তৃণমুল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমূহের আয়োজনে এক প্রস্তুতি সভা...

অনিদিষ্টকালের জন্যে আদালত বর্জনে জেলা আইনজীবী সমিতি

মোজাম্মেল হক : রবিবার থেকে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত অনিদিষ্টকালের জন্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে কক্সবাজার জেলা আইনজীবী সমিতি। ২৬ নভেম্বর শনিবার কক্সবাজার জেলা আইনজীবি...

আমাদের কৃষ্টি-সংস্কৃতি-ঐতিহ্য নতুন প্রজন্মের জানা প্রয়োজন : বলী খেলায় তথ্যমন্ত্রী

টিটিএন ডেস্ক : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমাদের কৃষ্টি-সংস্কৃতি-ঐতিহ্যগুলো নতুন প্রজন্মের জানা প্রয়োজন এবং সে জন্যই ঢাকায় জব্বারের...