শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

এলাকাবাসী তৈরি করলেন বৃদ্ধার ঘর, প্রশাসন দিলো ত্রাণ

রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের রশিদা খাতুন(৮৫) বৃদ্ধাকে হাত-পা বেঁধে ঘর ভেঙে জমি দখলের ঘটনায় গত শুক্রবার মামলা হয়েছে।

এইদিন সকালে কচ্ছপিয়া বৃদ্ধার বাড়ি পরিদর্শনে যান রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা, রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন ও অন্যান্যরা।

প্রণয় চাকমা বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছি। তাদেরকে প্রাথমিকভাবে ত্রাণ সহযোগিতা দেওয়া হয়েছে। পাশাপাশি এই ঘটনায় যেহেতু মামলা হয়েছে আইনগতভাবে এটা চলবে।

খবর নিয়ে জানা গেছে, স্থানীয়রা উদ্যোগ নিয়ে সেই বৃদ্ধা রশিদা খাতুনের ঘর সেচ্ছাশ্রমে বেঁধে দিয়েছে। বৃদ্ধা রশিদা খাতুন (৮৫) ও তার দুই মেয়ে ও নাতনীসহ এখন সে ঘরে বসবাস করছে।

স্থানীয় বাসিন্দা নূরুল হাকিম জানান, ইউএনও স্যার এসেছিলেন। তিনি ত্রান দিয়েছে। আমরা এলাকাবাসীরা সেচ্ছাশ্রমে ঘর বেঁধে দিয়েছি। এখন এলাকায় শান্ত পরিবেশ বিরাজ করছে।

তবে বৃদ্ধা রশিদা খাতুনকে হাত-পা বেঁধে ঘর ভেঙে জমি দখলের ঘটনায় মামলা হলেও এখনো পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি।

এ বিষয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি ফরহাদ আলী বলেন, মামলা হওয়ার পর থেকে আমরা এলাকায় কয়েকবার অভিযান পরিচালনা করেছি। আসামীদের ধরার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।

সর্বশেষ খবর

নিখোঁজ খোকার সন্ধান মিলেছে

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের চকরিয়া-মগনামা থেকে গত ১৬ সেপ্টেম্বর নিখোঁজ জনৈক ছৈয়দ মোহাম্মদ কামরুজ্জামান প্রকাশ খোকার সন্ধান পাওয়া গেছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে সন্ধান চেয়ে দি...

বই মেলায় বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিবেদিত কবিতা পাঠ

নিজস্ব প্রতিবেদক: শেখ হাসিনা বই মেলার দ্বিতীয় দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিবেদিত স্বরচিত কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে।...

টেকনাফে সড়ক দূর্ঘটনায় মা-ছেলে নিহত

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে হাইওয়ে সড়কে সিএনজি ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে শিশু সহ ২জন নিহত হয়েছে। এসময় আহত হয় আরও ৪জন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২...

পরিচালক কাট বললেও চুম্বনে মগ্ন ছিলেন সিদ্ধার্থ-জ্যাকুলিন

টিটিএন ডেস্ক : ‘এ জেন্টলম্যান: সুন্দর, সুশীল, রিস্কি’ সিনেমাটি বক্স অফিসের হিসেবে একেবারে সাদামাটা একটা সিনেমা। কিন্তু অনেকের কাছে সিনেমাটা স্মরণীয় হয়ে আছে এর একটি...