বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

এবারের ঈদেও গান শুনাতে চায় মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক:

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বিশ্ব বাঙালির কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে।

চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছ্বাসকে তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তার অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সংগীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। তাই তো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’।

সেই ধারাবাহিকতায় ২০১৯ সালে প্রচার হয় ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’। গত বছরের ঈদুল ফিতরে প্রচার হয় শিল্পীর একক সংগীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

এবারের রোজার ঈদেও আসছে তার একক সংগীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’। ঈদের দ্বিতীয় দিন রাত ১০টার দিকে এটি প্রচার হবে এটিএন বাংলায়।

১০টি গান নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান।

গানের শিরোনামগুলো হলো- চলে গেছ ক্ষতি নেই, কথা দিলাম, প্রথম দেখা, বাঁচবোনা তোমায় ছাড়া, দিন রাত ২৪ ঘণ্টা, একাকী জীবন আমার, সুখে থকো তুমি, মনের ঘর, ভুলে যাও এবং আমার জীবন। গানগুলো নিয়ে নির্মিত হয়েছে ভিডিও।

এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানগুলোর ভিডিও।

সর্বশেষ খবর

বিষয়টা অন্যায্য, অনৈতিক-একরাম হত্যা প্রসঙ্গে বিদায়বেলায় বেনজির

জাতীয় ডেস্ক : কক্সবাজারের টেকনাফের কাউন্সিলর একরাম নিহত হওয়ার চার বছর পর বিদায়বেলায় বিষয়টি নিয়ে কথা বললেন পুলিশ প্রধান বেনজীর আহমেদ। একরাম যখন নিহত হন...

রামু হামলা: অনাহারে উত্তম বড়ুয়ার পরিবার

শিপ্ত বড়ুয়া, রামু(কক্সবাজার) সন্তান হারানোর ব্যথা কেবল মা বুঝেন। এক দশক পেরিয়ে গেলেও এখনো এক পলক দেখতে পারেননি নিজের সন্তানকে। বেঁচে আছে নাকি মারা গেছে...

মোবাইলকে কেন্দ্র করে কিশোর খুনঃ লাশ উদ্ধারের ১২ ঘণ্টার ব্যবধানে আসামী আটক

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়া: চকরিয়া থানা পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে আলোচিত মিনহাজ হত্যা মামলার মূলহোতা আশরাফ উদ্দিনক ওরফে ছোটকে ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার...

আঁই চিটাইংগা মাইয়া, ইয়ারলাই গর্বিত-ফুটবলার ঋতুপর্ণা

এমরান হোসাইন: ‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’ এ স্লোগানে চট্টগ্রাম জামালখান মোড়ে সাফ শিরোপা জয়ী দলের বৃহত্তর চট্টগ্রামের নারী ফুটবলারদের সংবর্ধনা দিয়েছে দৈনিক আজাদী। বুধবার বিকালে চট্টগ্রাম...