বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

এই শিরোপা বাংলাদেশের সব মানুষের: সাবিনা

টিটিএন ডেস্ক :

ছাদখোলা বাসে নারী ফুটবলারদের জয়যাত্রা ট্রফি প্যারেড শুরু হয়েছে এরই মধ্যে। এর আগে দক্ষিণ এশিয়ার নারী ফুটবলের শ্রেষ্ঠত্বের শিরোপা দেশের মানুষকে উৎসর্গ করেছেন বাংলাদেশ নারী ফুটবল দল। অধিনায়ক সাবিনা খাতুন বলেন, এই শিরোপা দেশের সব মানুষের।

বুধবার দুপুরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। সাবিনা উপস্থিত মানুষের উদ্দেশে বলেন, আপনাদের ভালোবাসায় আমরা সিক্ত সবাই আমাদের জন্য দোয়া করবেন। এই শিরোপা বাংলাদেশের সব মানুষের।

তিনি আরও বলেন, আপনারা জানেন আমাদের বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন এবং নারী উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সবার একান্ত প্রচেষ্টায় আজকের এই অর্জন।

বিমানবন্দরে নারী ফুটবলাদের ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ।

এছাড়া বাংলাদেশ নারী ফুটবল দলের কোচ গোলাম রাব্বানি ছোটন এভাবে নারী দলকে সমর্থন দেওয়ার জন্য এবং তাদের বরণ করে নেওয়ার জন্য সকলকে ধন্যবাদ দেন। বিমানবন্দরে সংবাদ সম্মেলনে কথা বলেন ফুটবলার সানজিদা খাতুনও।

এর আগে, নারী সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে নেপালের কাঠমান্ডু থেকে দুপুর দেড়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সাবিনা-সানজিদারা।

গত সোমবার কাঠমান্ডুতে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফের শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। শিরোপা জয়ী দলের ফুটবলার ও স্টাফদের জন্য ৫০ লাখ টাকা অর্থ পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এছাড়া বিসিবির সহ-সভাপতি মানিক বিজয়ীদের জন্য ৫০ লাখ টাকার অর্থ পুরস্কার ঘোষণা করেছেন।

সর্বশেষ খবর

টেকনাফে কোস্ট গার্ডের অভিযান: ইয়াবা উদ্ধার, ডিঙ্গি নৌকা জব্দ

টেকনাফ প্রতিনিধি: টেকনাফের শাহপুরী দ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা থেকে কোস্ট গার্ডের অভিযানে ৩৩ সাড়ে হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) ভোররাতে কোস্ট গার্ড...

বুধবার সকাল থেকে সীমান্ত শান্ত

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পশ্চিমের কুল সীমান্ত। আকাশের মাঝখানের সূর্যটা কেবল হেলতে শুরু করেছে। ওপারে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ-বিজিপির ক্যাম্প। ক্যাম্পের ভেতরে তাদের...

প্রশ্নফাঁসেই কারণেই স্থগিত হয়েছে দিনাজপুর বোর্ডের ৪ পরীক্ষা : শিক্ষাসচিব

টিটিএন ডেস্ক:  প্রশ্নফাঁসের কারণেই দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীন চলমান এসএসসির চারটি তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন শিক্ষাসচিব মো. আবু বকর ছিদ্দীক। বুধবার (২১...

দেশে ফিরলো ইতিহাসগড়া নারী দল

টিটিএন ডেস্ক:  দেশে ফিরেছে সাফ চ্যাম্পিয়নশিপ জেতা বাংলাদেশ নারী ফুটবল দল। বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ দলকে...