মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

অস্থির সীমান্ত দিয়ে ঢুকছে ইয়াবা, বিজিবির হাতে আটক ৩ রোহিঙ্গা

শাহেদ হোছাইন মুবিন :

কক্সবাজারের উখিয়ায় বিজিবির অভিযানে১লাখ পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা কে আটক করেছে।উদ্ধারকৃত মাদকের মূল্য তিন কোটি টাকা বলে বিজিবি জানিয়েছেন।আটককৃতরা হলেন উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের আব্দুস সালামের ছেলে মোঃ আলী হোসেন (৩৪),একই ক্যাম্পের শহিদুল্লাহ এর ছেলে মোঃ ইউনুস (৩৭)হাসু মিয়ার ছেলে মোঃ হোসেন আহম্মেদ (২৫)।আটককৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়।

২০ সেপ্টেম্বর (মঙ্গলবার ২০২২) ভোর রাতে সীমান্ত পিলার-৩৯ হতে আনুমানিক ৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে উখিয়ার রাজাপালং ইউনিয়নের তুলাতলি বেতবুনিয়া নামক স্থান থেকে এসব ইয়াবাসহ তাদের আটক হয়।

আটককরা হলেন- কুতুপালং ১ নং রোহিঙ্গা ক্যাম্পের ১০ সি-ব্লকের মো. আব্দুস সালামের ছেলে মো. আলী হোসেন (৩৪), ১৪এফ-ব্লকের মৃত শহিদুল্লাহ এর ছেলে মো. ইউনুস (৩৭), ৪ /ডি-ব্লকের মো. হাসু মিয়ার ছেলে মো. হোসেন আহম্মেদ (২৫)।

মঙ্গলবার ( ২০ সেপ্টেম্বর ২০২২) বিকেলে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক কর্নেল মোঃ মেহেদী হোসাইন কবির এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে  এসব তথ্য জানানো হয়।

তিনি আরও জানান, কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর একটি বিশেষ আভিযানিক টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার-৩৯ হতে আনুমানিক ৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউপির তুলাতলি বেতবুনিয়া নামক স্থানে ফাঁদ পেতে থাকে। পরবর্তীতে আনুমানিক সকাল ভোর রাতে সেখানে কয়েকজন ব্যক্তিকে সীমান্ত এলাকা হতে আসতে দেখে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে চোরাকারবারীরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। এসময় ৩ কোটি টাকার মূল্যের ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকদের ইয়াবাসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং বর্ণিত মামলায় ২ জন পলাতক আসামী রয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

 

 

 

সর্বশেষ খবর

সংসদ সদস্য জাফর আলমকে সপরিবারে দুদকে জিজ্ঞাসাবাদ

আয়াছুল আলম সিফাত: অবৈধ উপায়ে সম্পদ অর্জনের অভিযোগে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য জাফর আলমকে স্বপরিবারে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন। মঙ্গলবার দুপুর ২ টার...

উপকূলে ঝড়ের পূর্বাভাস

টিটিএন ডেস্ক : উত্তরপশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত লঘুচাপটি সুস্পষ্ট লঘুচাপে পরিণত হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। এটি আরও ঘনীভূত হয়ে উত্তরপশ্চিম দিকে অগ্রসর...

সাধ থাকলেও সাধ্য নেই ইলিশ কেনার

শাহেদ হোছাইন মুবিন : ইলিশ মানেই ভোজনরসিক বাঙালি মনের চিরন্তন আবেগ। কিন্তু, আবেগের সেই বেলুন চুপসে যায় বাজারে এসে দাম শুনলে। ইলিশের দাম দেখে রীতিমতো...

মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

কাব্য সৌরভ, মহেশখালী: মহেশখালীতে আবারো সড়কে প্রাণ গেলো আল মুবিন সাত্তার সিহাম (৫) নামের হোয়ানক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর। এই ঘটনায় হোয়ানক অনুসন্ধান আদর্শ...