মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

উখিয়ায় মর্মান্তিক ট্রাক দূর্ঘটনায় হেলপারের মৃত্যু

বিশেষ প্রতিবেদক:

উখিয়ায় মহাসড়ক লাগোয়া গাছের সাথে ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পতিত পণ্যবাহী ট্রাক হেলপারের মৃতদেহ ও গুরুতর আহত ট্রাক ড্রাইভারকে উদ্ধার করেছে উখিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

মঙ্গলবার (১২ অক্টোবর) ভোর পাঁচটার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক হেলপার চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মোহাম্মদ তৈয়ব (২০) ও আহত ট্রাক ড্রাইভারের নাম মোহাম্মদ হাসান (৩০) বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে হিজলিয়া স্টেশনের বাম পাশে অবস্থিত একটি গাছের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়ে মুচড়ে যায় কক্সবাজারমুখী পণ্যবাহী একটি ট্রাক যার নম্বর (চট্টমেট্রো- ট -১১ -৩৮৮৮)।

এসময় গাছটি উপড়ে যায়, ট্রাকের ভেতরে থাকা দুজনকে উদ্ধারের চেষ্টা করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় উখিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

ক্রেনের সাহায্যে প্রায় দেড়ঘন্টার প্রচেষ্টায়
একজনকে জীবিত ও অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা।

উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমদাদুল হক টিটিএনকে বলেন, ” খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসি। গুরুতর আহত অবস্থায় ট্রাক ড্রাইভারকে জীবিত উদ্ধার করতে পারলেও দীর্ঘক্ষণ চেষ্টার পর হেলপারের মৃতদেহ উদ্ধার করা হয়”।

আহত ট্রাক ড্রাইভার কে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও নিহত হেলপারের লাশ ময়নাতদন্তের জন্য উখিয়া থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

সর্বশেষ খবর

Brazil edge gritty Switzerland to gain round of 16 World Cup spot.

Sports Desk: A superb finish by Carlos Henrique Casemiro was enough to give Brazil the victory over Switzerland and help it qualify for the knock-out...

সুইসরা পারলোনা নেইমারবিহীন ব্রাজিলকে রুখতে- শেষ ষোলোয় ক্যাসেমিরোরা

স্পোর্টস ডেস্ক: সুইজারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপে আগে জিততে পারেনি ব্রাজিল। রাশিয়া বিশ্বকাপে সুইসদের রক্ষণ দেয়ালে আটকে গিয়েছিল সেলেকাওরা। কাতারেও ওই রক্ষণ দুর্গ শক্ত করে খেলছিল সুইসরা।...

সিবিআইইউতে ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব অনুষ্ঠিত।

মোঃ মোরশেদ: কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আয়োজনে অনুষ্ঠিত হলো ভারত বাংলাদেশ মৈত্রী উৎসব। দুইদেশের জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানটি। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে মহান মুক্তিযুদ্ধের...

জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারী ইউনিয়ন কক্সবাজার জেলার সভাপতি খোরশেদ, সা. সম্পাদক উজ্জ্বল

নিজস্ব প্রতিবেদক : শ্রম অধিদপ্তরের আওতাধীন জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত বাংলাদেশ জনস্বাস্থ্য প্রকৌশল শ্রমিক কর্মচারী ইউনিয়ন (রেজি. নং-বি-১৯৬৫) কক্সবাজার জেলা কমিটি গঠিত হয়েছে। আগামী দুই বছর...