শনিবার, অক্টোবর ১, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

উখিয়ায় দাঁতের চিকিৎসার নামে প্রতারণা, ভূয়া চিকিৎসক আটক

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার জনবহুল পালংখালী বাজার, যেখানে দীর্ঘ দিন ধরে দাঁতের চিকিৎসার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন ভূয়া চিকিৎসক।

পেশাগত ডিগ্রী না থাকলেও পালংখালী বাজারের হাসেম মার্কেটের দ্বিতীয় তলায় অনুমোদনহীন মম’স ডেন্টাল কেয়ারে নিয়মিত রোগী দেখতেন কথিত দন্ত চিকিৎসক হুমায়ুন কবির।

হুমায়ূনের মানহীন চিকিৎসাসেবা নিয়ে ক্ষোভ ছিলো সেবাগ্রহীতাদের, সন্দেহ হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ করেন অনেকেই।

অভিযোগের সত্যতা যাচাইয়ে গত শুক্রবার মম’স ডেন্টাল কেয়ারে অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫।

এসময়, পেশাগত সনদ দেখাতে ব্যর্থ হলে উপজেলার হলদিয়াপালং ইউপির ৭নং ওয়ার্ডের মোহাম্মদ মুসার ছেলে কথিত চিকিৎসক হুমায়ুন কবির কে আটক করা হয়।

এছাড়াও চিকিৎসার কাজে ব্যবহৃত স্টেথোস্কোপ, ব্লাড প্রেসার মাপার সেট, প্রেসক্রিপশন প্যাড, ভিজিটিং কার্ড, রিমার ফাইল, ফোরসেফ, নিডল হোল্ডার, কিট বক্স, এলেভেটর, টুথ মডেল সহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

রবিবার (৭ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. বিল্লাল হোসেন।

তিনি বলেন, ” মিথ্যা উপাধি নিয়ে চেম্বার পরিচালনা করছিলেন হুমায়ূন কবির, অভিযোগের সত্যতা পাওয়ায় বিপুল পরিমাণ চিকিৎসা সরঞ্জামাদি সহ তাকে আটক করা হয়।”

আটককৃত হুমায়ুনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর

এমপি কমলের নির্দেশে গর্জনিয়ায় দীর্ঘদিনের অবহেলিত সড়কের মেরামত কাজ শুরু

  নিজস্ব প্রতিবেদক : প্রাচীন চীনে প্রায়ই হুয়াংহো নদী ছাপিয়ে উঠে সবকিছু বন্যায় ভাসিয়ে দিত বলে এই নদীর নাম ছিল "চিনের দুঃখ"। আর রামুর গর্জনিয়াবাসীর দু:খ...

দুর্গোৎসবে প্রস্তুত জেলার ৩০৫ টি পূজা মণ্ডপ

রাহুল মহাজন : সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের পুণ্যলগ্ন শুভ মহালয়া হয়ে গেছে গত রোববার। এদিন থেকেই শুরু দেবীপক্ষের। আর মাত্র এক...

কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত পর্যটক

আয়াছুল আলম সিফাত : কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছে দুই পর্যটক। এরমধ্যে একজনের অবস্থা গুরুতর। শুক্রবার ভোরে সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে এই ঘটনা ঘটে। আহত পর্যটকরা হলেন,...

মহেশখালীতে কলেজ ছাত্র আরাফাত হত্যাকাণ্ডের ঘটনায় আটক -২

কাব্য সৌরভ, মহেশখালী: মহেশখালীতে কলেজ ছাত্র আরাফাত হত্যা মামলার এজাহারনামীয় দুই আসামিকে কক্সবাজার রামু থেকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রামুর গর্জনীয়ার কচ্ছপিয়া এলাকা থেকে...