শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

উখিয়ায় দাঁতের চিকিৎসার নামে প্রতারণা, ভূয়া চিকিৎসক আটক

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার জনবহুল পালংখালী বাজার, যেখানে দীর্ঘ দিন ধরে দাঁতের চিকিৎসার নামে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন ভূয়া চিকিৎসক।

পেশাগত ডিগ্রী না থাকলেও পালংখালী বাজারের হাসেম মার্কেটের দ্বিতীয় তলায় অনুমোদনহীন মম’স ডেন্টাল কেয়ারে নিয়মিত রোগী দেখতেন কথিত দন্ত চিকিৎসক হুমায়ুন কবির।

হুমায়ূনের মানহীন চিকিৎসাসেবা নিয়ে ক্ষোভ ছিলো সেবাগ্রহীতাদের, সন্দেহ হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ করেন অনেকেই।

অভিযোগের সত্যতা যাচাইয়ে গত শুক্রবার মম’স ডেন্টাল কেয়ারে অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫।

এসময়, পেশাগত সনদ দেখাতে ব্যর্থ হলে উপজেলার হলদিয়াপালং ইউপির ৭নং ওয়ার্ডের মোহাম্মদ মুসার ছেলে কথিত চিকিৎসক হুমায়ুন কবির কে আটক করা হয়।

এছাড়াও চিকিৎসার কাজে ব্যবহৃত স্টেথোস্কোপ, ব্লাড প্রেসার মাপার সেট, প্রেসক্রিপশন প্যাড, ভিজিটিং কার্ড, রিমার ফাইল, ফোরসেফ, নিডল হোল্ডার, কিট বক্স, এলেভেটর, টুথ মডেল সহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

রবিবার (৭ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. বিল্লাল হোসেন।

তিনি বলেন, ” মিথ্যা উপাধি নিয়ে চেম্বার পরিচালনা করছিলেন হুমায়ূন কবির, অভিযোগের সত্যতা পাওয়ায় বিপুল পরিমাণ চিকিৎসা সরঞ্জামাদি সহ তাকে আটক করা হয়।”

আটককৃত হুমায়ুনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...