সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

ঈদগাঁও’তে যুবলীগের শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

১৯৭৫ সালের ১৫ই আগস্ট খুনিদের হাতে নৃশংস ভাবে হত্যার শিকার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অপরাপর নিহত শহীদের স্বরণে শোক দিবস ও আলোচনা সভা করেছে নব গঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউনিয়ন যুবলীগ।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকালে পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু।

সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো ও ঈদগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ উদ্দিন রাশদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব) ফোরকান আহমেদ, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ আবু তালেব, জেলা যুবলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ন কবির চৌধুরী হিমু প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, মির্জা ওবায়েদ রুমেল, আঃ লীগ নেতা তারেক আজিজ, ইমরুল হাসান রাশেদ চেয়ারম্যান,যুবনেতা জামিল উদ্দীন শামসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্র লীগের জেলা, উপজেলা, ইউনিয়নের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী বক্তব্য রাখেন।

এ সময় জালালাবাদ যুবলীগের সভাপতি হাসান তারেক, সম্পাদক সাহেদ কামাল, ঈদগাঁও যুবলীগের সভাপতি এনাম রনি, ইসলামাবাদ যুবলীগের সভাপতি নাছির উদ্দীন জয়, সম্পাদক দিদারুল ইসলাম মেম্বার, পোকখালী যুবলীগের সভাপতি আমজাদ হোসেন, ইসলামপুর যুবলীগের সভাপতি ওসমান আলী মোর্শেদ, সম্পাদক আবছার কামাল শাহিন, পিএমখালী যুবলীগের সভাপতি এমরান, সম্পাদক হাফিজুর রহমান লাভলুসহ সদর উপজেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং আওয়ামিলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দিনব্যাপী কর্মসূচির আলোকে বিকেলে খতমে কুরআন ও দেশ ও জাতীর শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। রাতে আগত অতিথি এবং দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সম্মার্থে গনভোজের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে স্বাধীনতা বিরোধী চক্র লাল সবুজের বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল।

তাছাড়া ইতিহাস বিকৃত করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম নিশানা মুছে পেলার চেষ্টা করেছিল বিএনপি জামাত। তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কঠোর হস্তে দমন করেছে।

সর্বশেষ খবর

সাড়ম্বরে পালিত হল দেবীপক্ষের সূচনালগ্ন -মহালয়া

রাহুল মহাজন: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের পুণ্যলগ্ন শুভ মহালয়া উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা করছে জেলা পূজা উদযাপন...

উখিয়ায় ৭ কোটি টাকা মূল্যের ইয়াবাসহ মাদককারবারী র‌্যাবের হাতে আটক

এমরান হোসাইন: কক্সবাজারের উখিয়া থেকে প্রায় ৭ কোটি টাকা মূল্যের ২,৩৮,০০০ পিস ইয়াবা ট্যাবলেটের একটি চালানসহ ইয়াবা সম্রাট আলমগীর ও তার দুই সহযোগীকে আটক করেছে...

সবজির দাম ঊর্ধ্বমুখী- বৃষ্টিকে দুষছেন বিক্রেতারা

  রাহুল মহাজন: সবজির বাজার এসেছে শীতকালীন সবজি ফুলকপি, বাধা কপি। শনিবার শহরে খুচরা বাজার বাহারছড়া ঘুরে জানা যায় প্রতিটা সবজি দাম চড়া। বাজারে প্রতিকেজি কাঁচা মরিচের দাম...

ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত: দুই সদস্যের তদন্ত কমিটি

টিটিএন ডেস্ক : ইডেন কলেজের ঘটনা তদন্তে দুই সদস্যের কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তিলোত্তমা শিকদার এবং যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন...