শনিবার, নভেম্বর ২৬, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কিশোরীকে বন্ধুসহ ধর্ষণ, গ্রেফতার ২

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে প্রেমিকার অন্তরঙ্গ ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ১৫ বছর বয়সী এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে কথিত প্রেমিকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মহেশখালী থানা পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর ২০২১) রাতে কালারমারছড়ার অফিসপাড়া নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কালারমারছড়ার মো. রফিকের পুত্র মো. আলমগীর(২৬) ও মোহাম্মদ শাহ ঘোনার মোহাম্মদ হোছাইনের পুত্র মো. আনোয়ার (২৮)।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই টিটিএনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

ভুক্তভোগীর বরাতে পুলিশ জানায়, উপজেলার কালারমারছড়ার দরিদ্র পরিবারের এক কিশোরীর (১৫) সঙ্গে বিগত ছয় মাস আগে পার্শ্ববর্তী অফিসপাড়ার মো. আলমগীরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কের সুবাদে ভ্রমণের কথা বলে কথিত প্রেমিক আলমগীর ওই কিশোরীকে গেলো ১১ অক্টোবর চকরিয়া উপজেলার বদরখালীর বাজারে একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে আলমগীর তার সাথে শারীরিক সম্পর্কে মিলিত হয়ে কিশোরীর অজান্তে ওই দৃশ্য মোবাইল ফোনে ধারন করে রাখে।

পুলিশ আরো জানায়, ঘটনার কয়েকদিন পর সেদিনের ভিডিও’র দৃশ্যটি আলমগীরের কথিত বন্ধু মো. আনোয়ারকে দেখালে। আপত্তিকর ভিডিওটি আনোয়ারও সংরক্ষণ করে রাখে। পরে ওই কিশোরীকে ভিডিওচিত্রের ভয় দিয়ে কুপ্রস্তাব দেয় এবং প্রস্তাবে রাজি না হলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এক পর্যায়ে লোকলজ্জার ভয়ে কিশোরী রাজি হয়ে যায়। এরপর তারা বিভিন্ন সময় কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

পুলিশ জানায়, কিশোরী গ্রেপ্তার দু’জনের মানসিক ও শারীরিক চাপ সইতে না পেরে একপর্যায়ে অসুস্থ হয়ে পড়ে। পরে এক পর্যায়ে সে পুরো ঘটনা তার মাকে খুলে বলে। সর্বশেষ গত ২৬ অক্টোবর মহেশখালী থানায় ওই কিশোরীর মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী ও ২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে কথিত প্রেমিক আলমগীর ও তার বন্ধু আনোয়ারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন।

এই বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই জানান, “বিষয়টি খুব গুরুতর অপরাধ, মামলা দায়েরের পরদিনই পুলিশ অভিযান চালিয়ে আলমগীর ও আনোয়ারকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি সামাজিক অপরাধ দমনে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ”

গ্রেপ্তার কথিত প্রেমিক আলমগীর ও তার বন্ধু আরেক ধর্ষক আনোয়ারের কঠিন শাস্তি চেয়েছেন ভুক্তভোগী পরিবার।

সর্বশেষ খবর

নেইমারের পা ভাঙুক বলছেন ব্রাজিলিয়রা

টিটিএন স্পোর্টস: বিশ্ব কাঁপছে ফুটবল উন্মাদনায়। দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও চার বারের চ্যাম্পিয়ন জার্মানি হেরে গেলেও জয় পেয়েছে নেইমারের ব্রাজিল। কিন্তু নেইমারের পা...

মেক্সিকোর বিপক্ষে মেসির দল কেমন খেলে

  টিটিএন ডেস্ক: ডু অর ডাই ম্যাচে রাতে মেক্সিকোর মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপ আসরে নিজেদের প্রথম ম্যাচ হেরে পিছিয়ে লিওনেল মেসির দল। তাইতো মেক্সিকোর...

ফ্রি IELTS কোর্স সহ যুক্তরাজ্যে স্কলারশিপ পরামর্শ দিতে কক্সবাজারে হচ্ছে UK EDUCATION MEET 2022

বিশেষ প্রতিবেদকঃ যুক্তরাজ্যের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে স্নাতক শিক্ষা লাভের সুযোগ নিয়ে UK Education Meet 2022 শুরু হতে যাচ্ছে কক্সবাজারে। রোববার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দিনব্যাপী...

জেলা নির্মান শ্রমিকদের ফুটবল টূর্নামেন্ট উদ্বোধন 

টিটিএন ডেস্ক : প্রতি বছরের ন্যায় কক্সবাজার জেলা নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতি এবারও আয়োজন করেছে আন্তঃ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের। শুক্রবার বেলা ৩ টায় শহরের দক্ষিন রুমালিয়ার...