রবিবার, নভেম্বর ২৭, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

অভিমানের পাহাড় ভাঙল, বাঁচল ২৭ বছরের সংসার

বিনোদন ডেস্ক:

একই ছাদের নিচে থেকেও কোনো কথা হচ্ছিলো না ওমর সানী-মৌসুমীর। হচ্ছিলো না কোনো যোগাযোগ। মৌসুমী নিজ থেকেই সানীকে এড়িয়ে চলছিলেন!  বিষয়টি ওমর সানীই প্রকাশ্যে আনেন। এরপরই শুরু হয়ে গুঞ্জন। তাহলে সানী-মৌসুমীর সংসার কি ভাঙছে?

অবশেষে গুঞ্জনের পাহাড়ে এক পশলা বৃষ্টি দিয়ে ধুয়ে নিলো সব। বৃহস্পতিবার রাতে খাবারের টেবিলে একসঙ্গে খাবার খাওয়ার ছবি দিয়ে ওমর সানী বুঝিয়ে দিলেন তাদের ভালোবাসা এতো ঠুনকো নয়। মান-অভিমান থাকবে, ভুলবোঝাবুঝি হবে কিন্তু একে অপরকে ছাড়া যাবে না।

ছবির ক্যাপশনে সানি লেখেন, সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ তাই ধরেই নেওয়া হচ্ছে তাদের ২৭ বছরের দাম্পত্য জীবন অটুটই থাকছে।

ওমর সানী ও মৌসুমীর মাঝে যে বেশ ফারাক তৈরি হয়েছে তা সামন আসে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের আয়োজনে। সেখানে মৌসুমীকে ডিস্টার্ব করায় চড় দিয়ে বসেন। এরফলে জায়েদের বিরুদ্ধে পিস্তল বের করে গুলি করার হুমকির অভিযোগ উঠে।   বিষয়টি নিয়ে শিল্পী সমিতিতেও অভিযোগ করেন ওমর সানী। সেখানে জানান জায়েদ তার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে।

পরে  এসব অভিযোগ অস্বীকার করে এক অডিও বার্তায় জায়েদ খানের পক্ষ নেন মৌসুমী। তিনি বলেন, জায়েদ আমার ছোট ভাইয়ের মতো। সে আমার সম্মান করে। কখনও অসম্মান করেনি।  এ নিয়ে গেল কয়েকদিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া।

সব ঘটনা-রটনা ডিঙিয়ে  আবারও এক হলেন সানি-মৌসুমী। জায়েদ ইস্যুতে তাদের ২৭ বছরের সংসার ভাঙার যে গুঞ্জন উঠেছিল তাও যেনো এর মধ্য দিয়েই সমাপ্তি টানল।

সর্বশেষ খবর

দখলদার থেকে বাঁচতে জালিয়া পালংয়ের বনি আলমের সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: কক্সবাজারের উখিয়া জালিয়াপালং মোহাম্মদ শফির বিল এলাকায় জমি দখলে নিতে হামলা ও মারধরের অভিযোগ উঠেছে একই এলাকার একদল সন্ত্রাসী ও দখলবাজচক্রের বিরুদ্ধে। মেরিন ড্রাইভের...

নতুন ধানের ঘ্রাণে – নতুন প্রাণে – আলোর নবান্ন উৎসব সাঙ্গ

টিটিএন ডেস্ক: "ঋতুর খাঞ্চা ভরিয়া এলো কি ধরণীর সওগাত, নবীন ধানের আঘ্রাণে আজি অঘ্রাণ হল মাত"- শ্লোগানে সম্মিলিত সাংস্কৃতিক জোট,কক্সবাজার ও জেলা শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে...

রামুত প্রস্তুতি সভায় এমপি কমল- রামুর লাখো মানুষ যাবে প্রধানমন্ত্রীর জনসভায়

নিজস্ব প্রতিবেদক: আগামী ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার কক্সবাজারে জনসভা সফল করার লক্ষে রামু উপজেলার তৃণমুল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমূহের আয়োজনে এক প্রস্তুতি সভা...

অনিদিষ্টকালের জন্যে আদালত বর্জনে জেলা আইনজীবী সমিতি

মোজাম্মেল হক : রবিবার থেকে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত অনিদিষ্টকালের জন্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে কক্সবাজার জেলা আইনজীবী সমিতি। ২৬ নভেম্বর শনিবার কক্সবাজার জেলা আইনজীবি...