বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

অন্তঃসত্ত্বা মাহিকে নিয়ে টেনশনে স্বামী!

বিনোদন ডেস্ক:

বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন ঢাকাই সিনেমার সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। আপাতত জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন তিনি। পরিবারের আদর যত্নে দিন কাটছে তার। তবে স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনার পর থেকেই টেনশনে আছেন নায়িকার স্বামী রাকিব সরকার।

একটি গণমাধ্যমকে মাহি জানান, মা হতে যাচ্ছি, জানার পর থেকেই লাফালাফি শুরু করে দিয়েছি। আর খবরটি শুনে তো আমার জামাই (রাকিব সরকার) মহা টেনশনে পড়ে যায়। আমি হুটহাট লাফ দিয়ে সিঁড়ি দিয়ে উঠি, শুটিংয়ে গেলেও দৌড়ঝাঁপের দৃশ্যের শুটিং করি- এগুলো নিয়েই সে খুব টেনশনে।

নায়িকা জানান, কোনোরকম নড়াচড়া করতে দিচ্ছেন না বাসার লোকজন। বাসা থেকে বের হওয়াও নিষেধ। এখন তিন মাস অন্তঃসত্ত্বা। সবকিছু ঠিক থাকলে ছয়-সাত মাসের মধ্যেই মা হবো।

এর আগে গত সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে মাহি লেখেন, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

সূত্র: আরটিভি

সর্বশেষ খবর

কারাগারে পরীক্ষা দিলো মাদক মামলার আসামী

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলা কারাগারের এসএসসি পরীক্ষা দিয়েছে চট্টগ্রামে ইয়াবা নিয়ে আটক হওয়া মাদক মামলার আসামি নয়ন শর্মা। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জেলা কারাগারে চলমান এসএসসি পরীক্ষায়...

ঢাকার হাসিমুখে মুগ্ধ আমি: সোহেল খান

বিনোদন ডেস্ক: ঢাকার মানুষের মুখের হাসি দেখে মুগ্ধতায় ভাসলেন সোহেল খান। অথচ এখানে নামার আগে ভালোই নার্ভাস ছিলেন বলিউড ভাইজানের আপন ভাই! বৃহস্পতিবার দুপুরে বনানীতে ভাই...

বিএনপি হারার ভয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় দ্বিধাগ্রস্ত: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট: বিএনপি হেরে যাওয়ার ভয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দ্বিধাগ্রস্ত বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কখনও খালি মাঠে...

বড়ঘোপ এরশাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

কুতুবদিয়া প্রতিনিধি: কুতুবদিয়া উপজেলা বড়ঘোপ এরশাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে বড়ঘোপ এরশাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রুম টু রিডের সহযোগীতায়...